ইন্টারভিউতে যদি জিজ্ঞেস করে আপনাকে কেন চাকরিতে নেয়া উচিত তখন আপনার কেমন জবাব দেয়া দরকার





আসসালামুয়ালাইকুম। আমাদের আজকের টপিক খুবই গুরুত্বপূর্ণ। কারণ যখন আমরা ইন্টারভিউ দিতে যাই প্রায়ই এমন প্রশ্নের সম্মুখীন হয়ে থাকি।
আগের থেকে কোন ধারণা না থাকায় আমরা ঠিক ভাবে উত্তর দিতে পারি না।
আমাকে কেন এই চাকরিতে নেয়া উচিত আমাকে জিজ্ঞেস করলে আমি বলব প্রথমত আমি একজন পরিশ্রমী। আমি পরিশ্রম করতে ভালোবাসি। আমি আমার কাজকে ভালবাসা ও আনন্দের সাথে গ্রহণ করথে পারি। আনন্দের সাথে কাজকে গ্রহণ করলে কাজে সাফল্য আসা কোন ব্যাপারই না।

এই চাকরি করার জন্য সব রকম দক্ষতা আমার মধ্যে আছে। আমার ইংলিশ স্কেল এবং আইটি স্কেল অনেকটা ভালো।

কোন কাজ একবার হাতে নেওয়ার পর সেই কাজে সাফল্য না আসা পর্যন্ত আমি থেমে থাকি না।

 শুধু টাকা ইনকাম করা আমার উদ্দেশ্য নয় নিজের একটি অবস্থান দাড় করতে চাই আর নিজেকে উন্নতির শিখরে দেখতে আমি অক্লান্ত পরিশ্রম করতে পারি। আমার পরিশ্রম আপনাদের  কোম্পানিকে এগিয়ে নিয়ে যাবে।

আমি একশ জনের সামনে বিধা দ্বিধায় বাংলা বা  ইংরেজী ভাষায় কথা বলতে পারি যেটির জন্য আমি নিজেকে তৈরি করেছি।

আমি প্রতিদিন  নিজের দক্ষতা বৃদ্ধির জন্য পরিশ্রম করে যাচ্ছি। যত দূর পারি করতে থাকব।

আজ এই পর্যন্ত সকলে ভালো থাকবেন।

Comments

Popular posts from this blog

Computer

লন টেনিস

মহাস্থানগড়